পেকুয়ায় শ্রমিক পরিবারকে অনুদান প্রদান

pekua pic c.n.g sramic 25-01-16পেকুয়া সংবাদদাতা, কক্সবাজারটাইসমডটকম, ২৫ জানুয়ারি : পেকুয়া উপজেলা অটো-রিক্সা ও সিএনজি অটো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি: নং-১৪৯১) কর্তৃক এক শ্রমিক পরিবারের মাঝে অনুদান প্রদান করা হয়েছে।
সোমবার বিকালে পেকুয়া সদর ষ্টেশনস্থ সংগঠনের কার্যালয়ে প্রয়াত শ্রমিক আজিজুল হকের পরিবারকে এ অনুদান প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অনুদান গ্রহণ করেন প্রয়াত শ্রমিকের স্ত্রী দিলদার বেগম ও বুলবুল আক্তার। সংগঠনের পক্ষ থেকে তাদেরকে দশ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়।
সংগঠনের সভাপতি নাছির উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা পেকুয়া উপজেলা আ’লীগের সহ সভাপতি শাহনেওয়াজ চৌধুরী বিটু। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী সভাপতি জামাল হোসেন, সহ সভাপতি খালেদ নেওয়াজ, মহিউদ্দিন বাবু, যুগ্ম সম্পাদক অলি উল্লাহ, অর্থ সম্পাদক মোহাম্মদ ফিরোজ, দপ্তর সম্পাদক  মোহাম্মদ মানিক, প্রচার সম্পাদক রফিক আহমদ, লাইন সম্পাদক নুরুল আজিম, সদস্য শাহাজাহান, জসিম, জয়নাল উদ্দিন, বারবাকিয়ার লাইনম্যান সম্পাদক মোহাম্মদ জয়নাল।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like