দিলওয়ালেতে অভিনয় করে পস্তাচ্ছেন কাজল

Dilwale-Kajol-HD-Wallpaper-2

বিনোদন ডেস্ক:বলিউড বক্স অফিসে মাত্র ১৪ দিনেই ‘দিলওয়ালে’-র মোট আয় ৩৬৫ কোটি টাকা। সম্প্রতি বলিউডের একটি মি়ডিয়া রিপোর্ট বলছে, ২০১৫-র মোট আয়ের নিরিখে বলিউডের প্রথম তিনটি ছবির মধ্যে এটি দ্বিতীয় স্থানে রয়েছে।

শাহরুখ-কাজলের এই ছবিটি প্রমাণ করেছে, দু’দশক পেরিয়ে এখনও এই জুটি এতটাই জনপ্রিয় যে এই বিপুল পরিমাণ টাকা আয় করতে মাত্র দু’সপ্তাহই সময় লেগেছে ‘রেড চিলিজ’-এর এই লেটেস্ট প্রডাকশনের। সত্যি বলতে মূলত এই জুটির কাঁধে ভর করেই ‘দিলওয়ালে’ বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে।

কিন্তু এই ব্যাপক সাফল্যেও মোটেই খুশি ছিলেন না শাহরুখ। কিছুদিন আগেই দেওয়া একটি বিবৃতিতে শাহরুখ বলেছিলেন, “দিলওয়ালের বক্স অফিস রিপোর্ট মোটেই আশানুরূপ নয়।” দিলওয়ালের সঙ্গে মুক্তি পাওয়া ছবি বাজিরাও মস্তানি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড জেতার পর কাজলও নাকি তাঁর এক ঘনিষ্ঠ মহলের কাছে ‘দিলওয়ালে’ নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন।

কাজলের ঘনিষ্ঠ ওই মহলের দাবি, দিলওয়ালে ছবিতে কাজ করাটা নাকি একটা ‘বড় ভুল’ বলেই মনে করছেন কাজল। সে কী! ওই সূত্রের আরও দাবি, শুধুমাত্র বন্ধু শাহরুখের অনুরোধ রাখতেই নাকি এই ছবিতে সাইন করেন তিনি। কিন্তু এখন কাজলের আফশোস, দিলওয়ালের চেয়ে সুজয় ঘোষের সঙ্গে ‘দুর্গা রানি সিংহ’ ছবিতে কাজ করলেই বোধ হয় ভাল হত।

খবরটা কতটা সত্যি সেটা জানা নেই, তবে এটা মানতেই হবে গত দু’দশকের বলিউডের সেরা রোম্যান্টিক জুটিকে সে ভাবে কাজেই লাগাতে পারেননি পরিচালক রোহিত শেট্টি। প্রায় পাঁচ বছর পর তাঁদের অন স্ক্রিন রোম্যান্স শুধু গানেই সীমাবদ্ধ ছিল। এতে হতাশ হয়েছেন দেশে-বিদেশে ছড়িয়ে থাকা শাহরুখ-কাজলের লক্ষ লক্ষ ফ্যান। বলিউডের সেরা রোম্যান্টিক জুটি ছবিতে রোম্যান্সেরই তেমন সুযোগ না পেলে আফশোস তো হবেই

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like