বাজিতে হেরে অক্ষয়কে বিয়ে করেছেন টুইঙ্কেল!

বিনোদন ডেস্ক : নায়ক কিংবা নায়িকা বন্ধুদের সঙ্গে বাজি করে প্রেম করেন, এমনটা পর্দায় অনেকবারই দেখেছেন। তাদের ব্যর্থতা কিংবা সফলতার কথা রাখুন। বাস্তবেই ঘটেছে এমন ঘটনা, তাও আবার পর্দার সুপারস্টার অক্ষয় কুমারের জীবনে!

হ্যাঁ, বলিউড পাড়ার খিলাড়িকে নাকি বিয়ে করার ইচ্ছেই ছিল না টুইঙ্কল খান্নার! বাজি হেরে গিয়েই তিনি অক্ষয়কে বিয়ে করেছিলেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে অক্ষয় নিজেই এমনটা স্বীকার করেছেন।

বাজি ধরা হয়েছিল একটি ফিল্ম নিয়ে। ২০০০ সালে আমির আর টুইঙ্কল খান্নার ছবি ‘মেলা’-র সাফল্য নিয়ে টুইঙ্কল খান্না বাজি ধরেছিলেন তার সঙ্গে। ওই অনুষ্ঠানে অক্ষয় বলেন, ‘‘টুইঙ্কল ‘মেলা’র সাফল্য নিয়ে ভীষণ আত্মবিশ্বাসী ছিল। সে বলেছিল ছবিটা তার আশা অনুযায়ী সাফল্য না পেলে বিয়ে করে নেবে।’ আর হয়েছেও তাই। ২০০১ সালে অক্ষয়ের সঙ্গে বিয়ে করে নেন তিনি।

একটি ফিল্মফেয়ার শ্যুট-এ টুইঙ্কলের সঙ্গে অক্ষয়ের প্রথম পরিচয়। তখন থেকেই তিনি টুইঙ্কলকে ইমপ্রেস করার চেষ্টা করতে থাকেন। কিন্তু টুইঙ্কল নাকি প্রথম দিকে তাতে খুব একটা পাত্তা দেননি। ১৯৯৯ সালে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবিতে এক সঙ্গে অভিনয় করার পর থেকেই অক্ষয়ের জীবনের লক্ষ্য হয়ে যায় টুইঙ্কলকে বিয়েতে রাজি করানো। যা পরিণতি পায় ‘মেলা’ সাফল্য নিয়ে বাজি ধরাতে।

বাজিতে বিয়ে হলেও বেশ সুখেই বসবাস করছেন এই তারকা দম্পতি।

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like