বালুখালীতে হামলায় আহত ১০

hamlaউখিয়া  সংবাদদাতা, কক্সবাজারটাইমসডটকম, ২৩ জানুয়ারি : উখিয়ার বালুখালী পানবাজার এলাকায় পূর্বশক্রতার জের ধরে সন্ত্রাসী হামলায় ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কুতুপালং এম এস এফ হাসপাতালে ভর্তি করা হলে পরে আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন। শনিবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার পালংখালী ইউনিয়নের শিয়াল্লাপাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে আকবর আহম্মদ, মৃত হোছন আলীর ছেলে গোলাম কাদের  একই এলাকার মৃত নুরুল আলম সিকদারের ছেলে আব্দুল মজিদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে শনিবার রাত ৮ টার দিকে বালুখালী পানবাজার এলাকায় ফজল কাদের ভুট্রো, আকবর আহম্মদ ও গোলাম কাদেরের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা দা কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ১০ জনকে গুরুতর আহত করেন। আহতরা হলেন, মৃত নুরুল আলম সিকদারের ছেলে হাজী আব্দুল মজিদ (৬৫), বীর মুক্তিযোদ্ধা মৃত নজির আহম্মদ চেীধুরীর ছেলে মোঃ ছিদ্দিক, মজিবুর রহমান, হাজী আব্দুল মজিদের ছেলে বখতিয়ার, জাহাঙ্গীর, নুরুল আবছার ও নাজমুল হক। এ সময় অস্ত্রধারীরা পানবাজার এলাকায় অসংখ্য দোকানপাট ভাংচুর, লুটপাট চালায়। পাশাপাশি দুটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ করে ঘটনাস্থল থেকে অস্ত্রধারীরা পালিয়ে যায়।
উখিয়া থানার ওসি মোঃ হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থলে রয়েছি এবং পরে বিস্তারিত জানানো হবে। এ রিপোর্ট লেখাকালিন পর্যন্ত বালুখালী পানবাজার এলাকার পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে। এ ব্যাপারে, অভিযুক্ত ফজল কাদের ভুট্রোর মুঠফোনে বার বার চেষ্টা করে তার বক্তব্য নেওয়া সম্ভাব হয়নি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like