গণতন্ত্র রক্ষায় শেখ হাসিনার বিকল্প নেই : নাসিম

Nasim-ministar-22.01রাইজিংবিডি : গণতন্ত্র রক্ষা ও দেশের সামগ্রিক উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ সরকারে এলেই দেশের উন্নয়ন হয়।
শুক্রবার বিকেলে তার নির্বাচনী এলাকা শিমুলদাইড়-হরিনাথপুর সড়ক প্রশস্তকরণ প্রকল্পের উদ্বোধন শেষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বিএনপির কঠোর সমালোচনা করে বলেন, তাদের দলের নেত্রী এখনও বিদেশিদের কাছে ধরনা দিয়ে ক্ষমতায় যাবার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। ক্ষমতায় যেতে হলে অতীতের ভুল স্বীকার করে জনগণের কল্যাণে কাজ করতে হবে। সরকারের সব উন্নয়ন কর্মকা-ে সহযোগিতা করতে হবে। তবেই জনগণ বুঝবে তারা শুধরিযেছে।
তিন বছর পর ২০১৯ সালে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধিনে নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ সিদ্ধান্ত নেবে ব্যালটের মাধ্যমে। আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল জনগণের রায় মেনে নেবে। এর আগে কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না বলে তিনি মন্তব্য করেন।
নাসিম সরকারের উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ এবং অবকাঠামোগত উন্নয়নের ফলে বিশ্ব এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশকে অনুসরণ করে। তিনি উন্নয়ন এবং জনগণের ভালোবাসা দিয়েই আগামী যেকোনো নির্বাচনে বিজয়ী হবার আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় তার সঙ্গে সাবেক এমপি তানভীর শাকিল জয়, শওকত হোসেন, মোজাম্মেল হক বকুল সরকার, খলিলুর রহমান, লুৎফর রহমান মুকুল, জিয়াউর রহমান স্বাধীন, আসলাম সেখ প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার শালুয়াভিটা গ্রামে জামে মসজিদ উন্নয়ন কাজের উদ্বোধন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সিরাজুল ইসলাম খান অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি ও সেলিনা বেগম স্বপ্না এমপি, মিজানুর রহমান দুদু, আব্দুল হাকিম ও জিহাদ আল ইসলামসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like