রওশনের বিবৃতি নিয়ে ধূম্রজাল

rowson1453396819রাইজিংবিডি : গণমাধ্যমে পাঠানো বিরোধীনেতা রওশন এরশাদের একটি বিবৃতি নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার রাতে টেলিভিশন ও অনলাইন গণমাধ্যমে রওশনের নামে একটি বিবৃতি প্রকাশ করা হয়।

ওই বিবৃতিতে রওশন বলেছেন, জিএম কাদেরকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং এবিএম রুহুল আমীন হাওলাদারকে মহাসচিব করা এরশাদের অগণতাক্রিক সিদ্ধান্ত। তিনি সিদ্ধান্ত প্রত্যাহার করে যৌথসভা ডেকে এরশাদকে আলোচনায় বসার আহ্বান জানান।

বিরোধীদলের নেতার নামে এই বিবৃতি প্রকাশ করা হলেও বিবৃতিটির সত্যতা পাওয়া যায়নি। সচরাচর বিরোধীদলের নেতার যে কোনো বিবৃতি সবসময় তার প্যাডে এবং তার তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মামুন হাসানের স্বাক্ষরে গণমাধ্যমে পাঠানো হয়ে থাকে। কিন্তু বৃহস্পতিবার রাতে তার স্বাক্ষরিত রওশনের কোনো বিবৃতি পাঠানো হয়নি বলে জানা গেছে।

এ প্রসঙ্গে বিরোধীদলের নেতার জনসংযোগ কর্মকর্তা মো. মামুন হাসান বলেন, ম্যাডামের বিবৃতি সম্পর্কে আমি কিছুই জানি না, আমি তো কোনো মেইল পাঠাইনি।’

বিরোধীদলের নেতার বিবৃতির সত্যতা জানতে বিরোধীদলের চিফ হুইপ তাজুল ইসলামকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এরশাদপন্থী দলের প্রভাবশালী এক নেতা জানিয়েছেন, এটা জাতীয় পার্টি থেকে বাদ পড়া মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু গ্রুগের চক্রান্ত ছাড়া আর কিছুই নয়। আগের মতই তিনি এ ধরনের অপতৎপরতা চালিয়ে পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলের নেতার মধ্যে দূরত্ব সৃষ্টির চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নেতাকর্মীদের এ ব্যাপারে সতর্ক থাকার আহ্বানও জানান তিনি।

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like