বিজিবি চট্টগ্রাম দক্ষিণ পূর্ব রিজিয়ন আন্তঃ সেক্টর হ্যান্ডবল প্রতিযোগিতায় কক্সবাজার চ্যাম্পিয়ন

DSC_0106নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ২১ জানুয়ারি : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চট্টগ্রাম দক্ষিণ পূর্ব রিজিয়ন আন্তঃ সেক্টর হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৬ এ চ্যাম্পিয়ান হয়েছে কক্সবাজার সেক্টর একাদশ। এতে রানার আপ হয়েছে রাঙ্গামাটি সেক্টর। বিজিবির কক্সবাজার সেক্টরে গত ১৯ জানুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার। বৃহস্পতিবার বিকালে বিজিবির  ১৭ ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার চূড়াDSC_0101ন্ত খেলায় কক্সবাজার সেক্টর দল ২৯-২৭টি গোলের ব্যবধানে রাঙ্গামাটি সেক্টর দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
প্রতিযোগিতায় খেলা উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও  রানার-আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে বিজিবির ১৭ ব্যাটালিয়নের  অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার, কক্সবাজার সেক্টর-এর অতিরিক্ত পরিচালক (অপারেশন), মেজর মুহাম্মদ আমিনুল ইসলাম, ১৭ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মোঃ আবুল খায়ের জি; জুনিয়র কর্মকর্তা ও অন্যান্য পদবীর সদস্যবৃন্দসহ দক্ষিণ পূর্ব রিজিয়নের অধীনস্থ সেক্টরের খেলোয়াড় ও দর্শকরা উপস্থিত ছিলেন।
চট্টগ্রাম দক্ষিণ পূর্ব রিজিয়ন আন্তঃ সেক্টর হ্যান্ডবল প্রতিযোগিতায়  সর্বোত্তম প্রদর্শিত ক্রীড়া নৈপূণ্যের ভিত্তিতে প্রতিভাবান, দক্ষ ও কুশলী খেলোয়াড়দের বাছাই করে “চট্টগ্রাম রিজিয়ন হ্যান্ডবল দল” গঠন করা হয়েছে, যারা বর্ডার গার্ড আন্তঃ রিজিয়নসহ জাতীয় পর্যায়ে অনুষ্ঠিতব্য বিভিন্ন টুর্নামেন্টে অংশ নেবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like