দুই শিশু হত্যা : ৮ আসামীর ৫ দিন করে রিমান্ড মঞ্জুর

nupaনিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ২১ জানুয়ারি : রামু উপজেলার গর্জনিয়া এলাকায় অপহরণের পর দু’সহোদরকে হত্যার ঘটনায় আটক ৮ জন আসামীকে ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এ ঘটনায় আটক ১২ জনের মধ্যে ৯ জনকে বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার সিনিয়র জুডিয়িশাল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক নিশাদুজ্জামান রিমান্ডের এ আবেদন মঞ্জুর করেন।
রামু থানার ওসি (তদন্ত) মো. কায় কিস্লু জানান, রামু উপজেলার গর্জনিয়ার বড়বিল এলাকার দুই সহোদর শিশুকে অপহরণের পর হত্যার ঘটনায় ১২ জনকে আটক করা হয়। এর মধ্যে ৯ জনকে বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজির করা হয়। পুলিশের পক্ষে এদের ১০দিনের রিমান্ডের আবেদন করা হল তারমধ্যে ৮ জনকে ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।
রিমান্ড মঞ্জুর হওয়া ৮ জন হল রামুর গর্জনিয়া ১নং ওয়ার্ডের বড়বিল এলাকার আব্দু শুক্কুরের ছেলে জাহাঙ্গীর আলম, মৃত মোঃ নবীর ছেলে ইমাম হোসেন ওরফে টুইল্যা, আমির হোসেনের ছেলে আলমগীর হোসেন, আব্দুল্লাহ, মোঃ ইউনুস, রুমান উদ্দিন ওরফে নোমান, লাইলা বেগম ও রশিদা বেগম। আটক অপর আসামী ফাতেমা খাতুন বয়স্ক হওয়ায় তার রিমান্ড আবেদন মঞ্জুর হয়নি।
তিনি জানান, আটক অপর ৩ জনকে যে কোন সময় আদালতে হাজির করা হবে। এ ঘটনায় অপহরণে দায়ে দায়ের করা মামলাটি নিয়মিত হত্যা মামলা হিসেবে নেয়া হয়েছে। এসব মামলায় আটকদের আসামী দেখানো হচ্ছে।
গত বোরবার (১৭ জানুয়ারি) বিকালে বাড়ির পাশে খেলা করার সময় মোহাম্মদ ফোরকানের বড় ছেলে মোহাম্মদ হাসান (১০) ও মোহাম্মদ হোছাইন (৮) কে অপহরণ করা হয়। নিহত হাসান শাকিল বাইশারী শাহ নুরুদ্দিন মাদরাসার তৃতীয় শ্রেণীর এবং হোছাইন বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। বুধবার ভোরে রামু উপজেলা গর্জনিয়া ইউনিয়নের বড়বিল পাহাড়ি এলাকা থেকে মৃতদেহ দু’টি উদ্ধার করে পুলিশ।

সংশ্লিষ্ট আগের সংবাদ :
– রামুতে মুক্তিপণ না দেয়ায় দুই শিশুকে হত্যা
– শিশু সহোদরকে হত্যা : আটক ৯
-শ্বাসরুদ্ধ হত্যা করা হয় দুই শিশুকে

You may also like...

2 Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like