রামু ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল হক আর নেই

K.M AZIZUL HOUQE 20.1.16নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ২০ জানুয়ারি : রামু উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও রামু উপজেলা বিএনপির সদস্য কে.এম আজিজুল হক বুধবার সকাল ৯ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৩৭ বছর। মৃত্যুকালে তিনি মা, ২ ভাই ৪ বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।
জানা গেছে, বুধবার সকাল ৯ টায় বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে নেয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। চমেক যাওয়ার পথে রামু পৌঁছলে তিনি মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার সকাল ১০ টায় রাজারকুল আজিজুল উলুম মাদরাসা মাঠে জানাযা মরহুমের নামাজা জানাযা অনুষ্ঠিত হবে।
এদিকে রামু উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও রামু উপজেলা বিএনপির সদস্য কে.এম আজিজুল হকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রামু উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে বেলা ১২ টায় কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লুৎফুর রহমান কাজল সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মী রামু উপজেলার রাজারকুল নয়াপাড়াস্থ বাড়িতে ছুটে যান।
এদিকে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লুৎফুর রহমান কাজল। বিবৃতিতে তিনি বলেন, মরহুম কে.এম আজিজুল হকের অকাল প্রয়াণে আমি গভীরভাবে শোকাভিভূত ও মর্মাহত। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, ও গুণগ্রাহীদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জানান।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like