রামুতে মুক্তিপণ না দেয়ায় দুই শিশুকে হত্যা

Ramu 2 killনিজস্ব প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম, ২০ জানুয়ারি : রামুতে মুক্তিপণ না দেয়ায় সহোদর দুই শিশুকে হত্যা করেছে অপহরণকারিরা। এ ঘটনায় ক্ষুব্দ জনতা অপহরণকারি চক্রের সদস্যদের ৩টি বাড়ি পুড়িয়ে দিয়েছে। হত্যাকান্ডের শিকার সহোদর হলো রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড় বিল এলাকার বাসিন্দা মোহাম্মদ ফোরকানের বড় ছেলে মোহাম্মদ হাসান শাকিল (১০) ও মোহাম্মদ হোছাইন কাজল (৮)। মঙ্গলবার দিবাগত দেড়টার দিকে পুলিশ-জনতার উদ্ধার অভিযান চলাকালে অপহরণকারিরা এ দু শিশুকে হত্যা করে করে। এ ঘটনায় পুলিশ অপহরণকারি চক্রের সদস্য সন্দেহে ৪ জনকে আটক করেছে।
পুলিশ জানিয়েছে, নিহত মোহাম্মদ হাসান পলাশ বাইশারী শাহ নুরুদ্দিন মাদরাসার তৃতীয় শ্রেণির এবং মোহাম্মদ হোছাইন কাজল বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। রোববার (১৭ জানুয়ারি) বিকালে বাড়ির পাশে খেলা করার সময় অপহরণকারি চক্র মোহাম্মদ হাসান শাকিল ও মোহাম্মদ হোছাইন কাজলকে অপহরণ করে। পরে অপহরণকারিরা শিশুদের অভিভাবকদের মোবাইল ফোনে কল করে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিলো। অপহরণের পর থেকে দুদিন পুলিশ ও স্থানীয় জনতা রামুর বড়বিল, থিমছড়ি, বাইশারী, ঈদগড় সহ বিভিন্ন পাহাড়ি এলাকায় নিষ্ফল অভিযান চালায়।
রামু থানার ওসি আবদুল মজিদ জানিয়েছেন, দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে বুধবার সকালে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত ৪জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।
অপহরণের পর দুই শিশুকে ত্যার ঘটনায় জনমনে ক্ষোভের সঞ্চার হয়েছে। ক্ষুব্দ জনতা এ ঘটনায় অপহরণে জড়িত ৩ জনের বাড়ি পুড়িয়ে দিয়েছে।

You may also like...

3 Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like