মৎস্য বিভাগের অবসরপ্রাপ্ত কর্মচারী আলী আকবর আর নেই: শোক প্রকাশ

ali akbar-19.01নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৯ জানুয়ারি: কক্সবাজার শহরের মধ্যম বাহারছড়া নিবাসী মৎস্য বিভাগের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী আলী আকবর খান (৬৮) আর নেই। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি……..রাজেউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি ২ পুত্র ও ২ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার জোহরের নামাজের পর শহরের বাহারছড়া কবরস্থানে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হবে।
তিনি বৃহত্তর ফরিদপুরের গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার মরহুম আব্দুল আজিজ শেখের ছেলে। বাহারছড়ার বিশিষ্ট সমাজ সেবক মরহুম তাজর মুল্লক খলিফার ছোট কন্যা মরহুম রাশেদা বেগমের এবং কক্সবাজার পৌর প্রিপ্যারেটরী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নুরুল হুদার ছোট বোনের জামাতা।
এদিকে জেলা ছাত্র ইউনিয়নের সাবেক নেতা মোহাম্মদ আলমগীর হাসান ও চ্যানেল টুয়েন্টিফোরের কক্সবাজার ক্যামরাপার্সন মেহেদী হাসান শিমুলের পিতা আকবর আলী খানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি পাঠিয়েছেন জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি অনিল দত্ত, করিম উল্লাহ, রিপন বড়ুয়া অর্ণব, শংকর বড়ুয়া রুমি, রিদুয়ান আলী, শহীদুল্লাহ শহীদ, সুব্রত দে।
বিবৃতিতে নেতৃবৃন্দ প্রয়াতের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like