ইসলামাবাদে বসতঘরে হামলা ॥ আহত ৬

hamla-19.01নিজস্ব প্রতিবেদক, ঈদগাঁও, কক্সবাজারটাইমসডটকম, ১৯ জানুয়ারি: কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদে গভীর রাতে ২ বসতঘরে সন্ত্রাসী হামলা ও লুটপাট চালানো হয়েছে। হামলায় নারী সহ ৬ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত ২ টি গাড়ীসহ সন্দেহভাজন ২ জনকে আটক করেছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ইসলামাবাদ ইউনিয়নের সিকদার পাড়ায় এ ঘটনা ঘটে।
সরেজমিনে জানা যায়, ইসলামাবাদ সিকদার পাড়া এলাকার নুরুল হক ও মোহাম্মদ আলীর বসতঘরে গভীর রাতে একদল সন্ত্রাসী পৃথক হামলা চালিয়ে ঘরের লোকজনকে ব্যাপক মারধর করে লুটপাট চালায়। এসময় বাঁধা দেয়ার চেষ্টা করলে মোহাম্মদ আলীর ২ ছেলে ফারুক, শাহ আলম ও মেয়ে জোবাইদা গুরুতর আহত হয়। এর পরপরই একই সন্ত্রাসীরা পার্শ্ববর্তী নুরুল হকের বাড়ীতে ও একই কায়দায় হামলা চালিয়ে ব্যাপক লুটপাট করে। এতে সন্ত্রাসীদের হামলায় আহত হয় নুরুল হকের ছেলে আবদুল আজিজ, স্ত্রী জান্নাতুল ফেরদৌস ও মা রুজিয়া বেগম। আহতদের তাৎক্ষনিক স্বজনরা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। ঘটনার সংবাদ পেয়ে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশ দল ঘটনাস্থলে পৌছে হামলায় ব্যবহৃত একটি মোটর সাইকেল, একটি সিএনজিসহ সন্দেহভাজন ২ জনকে আটক করে।
হামলার শিকার পরিবারের সদস্যদের অভিযোগ, সশস্ত্র ডাকাতদল উপর্যুপরী ২ বাড়ীর দরজা ভেঙ্গে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ডাকাতদের মধ্যে কয়েকজন চিহ্নিত বলে তারা সাংবাদিকদের জানান। এসময় পরিবারের লোকজন বাঁধা দেয়ার চেষ্টা করলে ডাকাতদের হামলায় সদস্যরা আহত হয়।
স্থানীয় ইউপি সদস্য আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ জানান, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছে। তবে তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like