জেলা জাতীয় শ্রমিক লীগের নিন্দা ও ক্ষোভ প্রকাশ

jatiya sramik lig- logu-19.01সংবাদ বিজ্ঞপ্তি, ১৯ জানুয়ারি: ঝিলংজা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সিনিয়ির সদস্য শ্রমিক নেতা কুদরত উল্লাহ সিকদারের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক মামলা অবিলম্বে প্রত্যাহার দাবীর পাশাপাশি ও অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন, জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি জহিরুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী, সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, মোহাম্মদ গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক খোরশেদুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, আবু তাহের রানা, দপ্তর সম্পাদক ওসমান গণি, সহ-প্রচার সম্পাদক সাইদুল হোসেন শাহেদ প্রমূখ।
বিবৃতিতে নেতৃবৃন্দ জানান, কুদরত উল্লাহ সিকদার সম্ম্রান্ত পরিবারের সন্তান। তিনি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগ এবং পরবর্তী আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। এলাকায় তার পরিবারের ঐতিহ্য ও সুনাম রয়েছে। তার ধারাবাহিকতায় শ্রমিকনেতা সে তৃণমূল নেতৃবৃন্দের প্রত্যক্ষ ও পরোক্ষ ভোটে ঝিলংজা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বর্তমানে কুদরত উল্লাহ সিকদার ও তার পরিবারের সম্মান ক্ষুন্ন করতে জামাত-শিবিরের এজেন্ট বাস্তবায়নকারী কিছু সার্থন্বেষী মহল অপপ্রচার এবং প্রশাসনকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে, যা কাল্পনিক ও হাস্যকর। এসব অপপ্রচার মিথ্যা, বানোয়াট ও ভিত্তীহিন। শাখঁ দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা মাত্র। এমন পরিস্থিতিতে বিএনপি জামায়াত ও স্থানীয় গোটিকয়েক আওয়ামীলীগের নেতৃবৃন্দ কুদরতউল্লাহ সিকদারের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালিয়ে তাকে চিহ্নিত করার অপ-প্রয়াষ চালিয়ে যাচ্ছে। নেতৃবৃন্দ দৃঢ় কন্ঠে বলেন- সন্ত্রাস, চাদাঁবাজ ও দখলবাজের বিরুদ্ধে আমাদের অবস্থান অত্যন্ত পরিস্কার, সন্ত্রাস ও চাদাঁবাজের বিরুদ্ধে আমাদের অবস্থান কঠোর।
নেতৃবৃন্দ অনতিবিলম্বে শ্রমিকনেতা কুদরত উল্লাহ সিকদারের বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট, ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান এবং সাজানো মামলা প্রত্যাহার করা না হলে আগামী ২০ জানুয়ারী জরুরী সভা থেকে আন্দোলন-কর্মসূচীর মাধ্যমে দাঁত ভাঙ্গা জবাব দিতে বাধ্য হবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like