আজ বিয়ের পিঁড়িতে অসিন

Asin20160119075543কক্সবাজারটাইমস ডেস্কঃ জীবনের নতুন ইনিংসটি অবশেষে শুরু করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী অসিন। আজ মঙ্গলবার, ১৯ জানুয়ারি মাইক্রোম্যাক্স মোবাইলের সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। অসিনের বিয়ে হবে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতিতে। দিল্লির দুসিত দেবারানায় চার হাত এক হবে তাদের। খ্রিস্টান রীতিতে বিয়ে হওয়ার কথা সকালে। এখানে আমন্ত্রণ জানানো হয়েছে অর্ধশত অতিথি। আর হিন্দু রীতিতে আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে রাতে। এখানে আসবেন ২০০ জন অতিথি। দুটি আয়োজনই থাকছে ঘরোয়া পরিসরে।
বিয়ের পর রাহুলের বাগানবাড়ি ওয়েস্ট এন্ড গ্রিনসের সোনালি ফার্মসে পারিবারিক পার্টি হবে আগামীকাল বুধবার, ২০ জানুয়ারি। ২৩ জানুয়ারি বলিউডের বন্ধু ও সহকর্মীদের জন্য থাকছে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।
আরো জানা গেছে, হিন্দু রীতির বিয়েতে অসিন পরবেন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা জাঁকালো পোশাক। আর খ্রিস্টান রীতিতে বিয়ের সময় তিনি পরছেন ভেরা ওয়াংয়ের নকশা করা পোশাক। সম্প্রতি প্রকাশিত হয় সাদা বাক্সে সাজানো অসিনের বিয়ের মার্জিত ও চাকচিক্যময় আমন্ত্রণপত্র। এতে অসিনের ইংরেজি নামের অদ্যাক্ষর ‘এ’ ও রাহুলের নামের অদ্যাক্ষর ‘আর’ খোদাই করা আছে। দক্ষিণের অভিনেত্রী অসিন বলিউড যাত্রা করেন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খানের সঙ্গে ‘গজনি’ ছবি দিয়ে। এরপর তেমন করে ব্যক্তি সাফল্য না পেলেও অভিনয় করেছেন বেশ ক’টি সুপারহিট ছবিতে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like