ইয়াবা সহ আটক ৪ জনকে সাজা প্রদান

b. Marichya Jt CP (18 January 2016- Yaba 380 nos).নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৮ জানুয়ারি : পৃথক অভিযানে ৫ হাজার ৩৫১ টি ইয়াবা সহ ৪ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এদের পরে ভ্রাম্যমান আদালতে হাজির করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।
বিজিবির কক্সবাজারস্থ ১৭ ব্যাটালিয়ের অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান,  মরিচ্যা যৌথ চেকপোষ্টে বিজিবি সদস্যরা রোববার দিনগত রাতে টেকনাফ থেকে আসা যাত্রীবাহি বাস তল্লাশী করে পরিত্যক্ত অবস্থায় ৯০১ টি ইয়াবা উদ্ধার করে।C. Marichya Jt CP (18 January 2016- Yaba 2982nos). একই সময় অপর একটি বাস তল্লাশী চালিয়ে ১ হাজার ৮৮ টি ইয়াবা সহ আটক করা হয় শহিদুল ইসলাম (৩৭) নামের এক পাচারকারিকে। আটক শহিদুল ইসলাম টেকনাফ উপজেলার ডেইল পাড়া এলাকার মৃত নবী হোসেনের পুত্র। তাতে পরে কক্সবাজার ভ্রাম্যমান আদালতের নিকট সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত আটককে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
অপরদিকে সোমবার সকালে দুইটি অভিযানে ইয়াবা সহ আটক করা হয় ৩ জনকে। এর মধ্যে ৩৮০ টি ইয়াবা সহ আটক হয় দুই জন। এরা হল, উখিয়ার কুতুপালং রেজিষ্টার্ড ক্যাম্পের মৃত জাহিদ হোসেনের পুত্র মোঃ হামিদুর রহমান (২৪), নুরুল ইসলামের পুত্র মোঃ ইব্রাহীম (২৪)।a. Marichya Jt CP (18 January 2016- Yaba 2982nos).
অপর এক অভিযানে ২ হাজার ৯৮২ টি ইয়াবা সহ আটক করা হয় একজনকে। আটক লালু মিয়া টেকনাফের ছোট হাবির পাড়ার বাসিন্দা।
বিজিবির অধিনায়ক জানান, এদের কক্সবাজার ভ্রাম্যমান আদালতের নিকট সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত মোঃ হামিদুর রহমান ও মোঃ ইব্রাহীমকে ৬ মাস করে কারাদন্ড, লালু মিয়াকে ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like