রণবীর-ক্যাটের ভাঙনের মূলে সালমান

salman-ranbir-katrina

বিনোদন ডেস্ক: রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সম্পর্কের টান টান সুতোটা শেষমেশ দুই ভাগ হয়েই গেলো! বলিউডের সবচেয়ে আলোচিত কপোত-কপোতির অভিন্ন পথ হঠাৎ করে মাঝপথে বাঁক নিলো পরস্পর বিপরীত দিকে। আর এই সব কিছুর মূলে আছেন বি-টাউন ব্যাচেলর সালমান খান! সূত্র- বলিউড লাইফ।

নানান দুশ্চিন্তা আর মতের অমিলের কারণে সম্পর্ক আর টিকিয়ে রাখতে পারলেন না রণবীর-ক্যাটরিনা। গতকাল শুক্রবার ছয় বছরের মধুর সম্পর্কের ইতি টেনেছেন দু’জনে। খবরটা চাউর হতেই গুজব ভেবে সবাই ছুট লাগান রণবীরের দরবারে। আর রণবীর আশার কফিনে শেষ পেরেক ঢুঁকে জানান, ‘হ্যাঁ, সব চুকিয়ে-বুকিয়ে দিলাম!’

বিয়ে করতে যাওয়া এই যুগলের ছাড়াছাড়িতে বলিউড যখন কাঁদছে তখন বলিউড লাইফ দিলো নতুন খবর। জানালো, এই সব কিছু নাটেরগুরু মূলত ‘বজরাঙ্গি ভাইজান’। তার কারণেই আর রণবীর-ক্যাট ‘কেউ কারো নয়’।
রণবীরের সাথে সম্পর্কের পাট এসপার-ওসপার করে ক্যাট সলাপরামর্শ করেন সালমানের সাথে, তাও টানা দুই ঘণ্টারও বেশি সময় ধরে।
সূত্র আরও বলছে, অনুরাগ বসুর ‘জাগা জাসুস’ মুভিতে কাজ করার কথা রণবীর-ক্যাটের। কিন্তু সালমানের মদদে এই ছবিতেও নাকি রণবীরের সাথে অভিনয়ে অস্বীকৃতি জানিয়েছেন ক্যাট।

৮ জানুয়ারি স্পটবয় ডটকম জানায়, সুলতান মুভিতে অভিনয়ের ব্যাপারে খানিকটা মরিয়া ক্যাট। আর তাই সম্প্রতি মুভিটির শুটিং স্পটে গিয়ে উপস্থিত হচ্ছেন তিনি। এমনকি, মুভিটিতে কাজের সুযোগ পেতে তিনি বার কয়েক যশরাজ ফিল্ম স্টুডিও’তে গিয়েও হানা দিয়েছেন। এখানেই শেষ নয়, ছবিটির অংশ হতে সালমানকে নাকি তার হয়ে পরিচালকের সঙ্গে কথা বলার জন্য অনুরোধও করেছেন!
এটাকে পুরনো প্রেমে মজে যাওয়া হিসেবে না দেখে রণবীরের উপর ক্যাটের ‘প্রতিশোধ’ হিসেবে দেখে মিডিয়া। ডিএনএ জানায়, কিছুদিন আগে তামাশা মুভিতে সাবেক প্রেমিকা দীপিকা পাডুকোনের সাথে স্ক্রিন শেয়ার করেন রণবীর। আর সেজন্যই সালমানের সাথে কাজ করতে অতি আগ্রহী হয়ে উঠেছেন ক্যাট।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like