সেতু মন্ত্রীর পিআরও’র কান্ড !

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৬ জানুয়ারি : কথা ছিল সকাল ৯ টার আগেই সব সাংবাদিক কক্সবাজার প্রেসক্লাবে উপস্থিত থাকবেন। ঠিক নয়’টায় গাড়ী উঠাতে ‘মহারথীর তীরন্দাজও’ হাজির থাকবেন। কথা মতো কাক ডাকা ভোরে একে একে হাজির হন সব সাংবাদিক। অপেক্ষার পালা ৯ টা পেরিয়ে ১০ টা, সাড়ে ১০ টা পেরিয়ে যায়। তারপরও মহারথীর সেই তীরন্দাজের দেখা নেই, হয়তো হাওয়ায় ভেসে গিয়ে উনি সাংবাদিকদের জন্য ‘মাওয়ার ফেরিঘাটে’ অপেক্ষা করছিলেন।
‘মহারথীর সেই তীরন্দাজ’ আর কেউ নন। তিনি হলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) নাছির উদ্দিন।
শুক্রবার সন্ধ্যায় সাংবাদিকদের ফোনে তিনি জানান, শনিবার সকাল ১১ টায় পেকুয়ায় আয়োজিত সরকারি এক কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানে উপস্থিত থেকে সাংবাদিকদেরকে তিনি সংবাদ প্রচারের জন্যও অনুরোধ জানান। কথা দিলেন, সকাল ঠিক ৯ টায় কক্সবাজার প্রেসক্লাবের সামনে তিনি গাড়ী নিয়ে হাজির থাকবেন।
কথা মতো কাক ডাকা ভোরে ঘুম থেকে জেগে ঠিক ৯ টার আগেই কক্সবাজার প্রেসক্লাবে হাজির হন আমন্ত্রিত সব সাংবাদিক। কিন্তু ৯ টা পেরিয়ে ১০ টা পেরোয়, তারপর সাড়ে ১০ টা। তারপরও দেখা মেলেনি তার। এরপর সাংবাদিকদের ধৈর্য্যের বাঁধ ভেঙ্গে গেলে উনার সাথে মুঠোফোনে যোগাযোগ করেন।
তখন মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা নাছির উদ্দিন ফোনে সাংবাদিকদের জানান, মন্ত্রীর কর্মসূচী বাতিল করা হয়েছে। তাই তিনি গাড়ী নিয়ে উপস্থিত থাকেননি।
বিষয়টি রাতে এবং সকালেও অবহিত করেননি কেন জানতে চাইলে তিনি ওই জন্য দুঃখ প্রকাশ করেন।
এই যদি হয়, “নন্দিত মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তার খন্ডিত সংযোগ চিত্র ; তাহলে-তো উনার সব আয়োজন একদিন নিন্দুকের আস্তাকুঁড়ে যেতে পারে।”

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like