রামুতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ramu pic mamun 15.1.16রামু প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম, ১৫ জানুয়ারি: রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মেধাবি ছাত্র ও চলতি সনের এসএসসি পরীক্ষার্থী আবদুল্লাহ আল মামুন ইন্তেকাল করেছেন (ইন্না ….. রাজিউন)। শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ৯ টায় চট্টগ্রামের একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মেধাবি শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুন (১৫) সম্প্রতি টাইফয়েড রোগে আক্রান্ত হন। চিকিৎসা সেবা চললেও তার শারীরিক অবস্থার উন্নতি না হলে চিকিৎসকের পরামর্শে তাকে সম্প্রতি চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। আবদুল্লাহ আল মামুন রামু মন্ডলপাড়ার আজিজুল ইসলামের ছেলে। মামুনের অকাল মৃত্যুর খবরে আত্মীয়-স্বজন, শিক্ষক, সহপাঠি ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।
রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মফিজুল ইসলাম জানিয়েছেন, আবদুল্লাহ আলম মামুন ছাত্র হিসেবে যেমন মেধাবি ছিলো, তেমনি ন¤্র, ভদ্র, শান্ত স্বভাবের ছিলো। বাণিজ্য বিভাগের ছাত্র মামুন চলতি সনের এসএসসি পরীক্ষার্থী ছিলো। সম্প্রতি প্রকাশিত এসএসসি টেষ্ট পরীক্ষায় সে ১৫ নম্বরে উত্তীর্ণ হয়েছে। তার মতো মেধাবি শিক্ষার্থী হারিয়ে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা এখন শোকাহত। তিনি মেধাবি এ ছাত্রের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি আরো জানান, মেধাবি ছাত্র আবদুল্লাহ আল মামুনের মাগফেরাত কামনায় শনিবার বিদ্যালয়ে দোয়া-মোনাজত সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।
শুক্রবার বাদ মাগরিব রামু কেন্দ্রিয় জামে মসজিদ মাঠে মামুনের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযাপূর্ব সংক্ষিপ্ত ভাবে রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মৌলানা বখতেয়ার আহমদ ও মামুনের মামা রামু উপজেলা শ্রমিকলীগের সভাপতি নুরুল কবির হেলাল বক্তব্য রাখেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like