জন্মদিনে হৃতিককে জরিমানা!

Hrithik_bg_316222805বাংলানিউজ : হ্যাপি বার্থডেটা শেষ পর্যন্ত হ্যাপি রইলো না হৃতিক রোশনের! ১০ জানুয়ারি ছিলো বলিউডের এই সুপারস্টারের ৪২তম জন্মদিন। এ উপলক্ষে মুম্বাইয়ে ওরলির ফোর সিজনসের ৩৪তলার রুফটপে আয়োজন করা হয়েছিলো বিশাল পার্টি। পার্টিতে সারা রাত ধরে জোরে জোরে গান বাজানো এবং চিৎকার করার জন্য শব্দদূষণের দায়ে পড়তে হল তাকে। এজন্য ২৫ হাজার রুপি জরিমানা দিতে হয়েছে বলিউডের এই সুপারস্টারকে।
পুলিশও নীরব দর্শকের ভূমিকা পালন করেছে। তবে সাধারণ মানুষ তা প্রশ্রয় দেয়নি। আশরফ খান নামের একজন ব্যক্তি ওরলি থানায় অভিযোগ দায়ের করেছেন।
আশরফের দাবি, ওই রাতে যখন কাজ থেকে ফিরছিলাম, তখন খুব জোরে গান বাজছিলো। হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা পুলিশকর্মীদের অনুরোধ করি ব্যাপারটা দেখার জন্য। কিন্তু, অনুরোধে কাজ হয়নি। এরপর রাত একটা থেকে ভোর তিনটা পর্যন্ত বারবার অভিযোগ জানাতে থাকি। শেষ পর্যন্ত কন্ট্রোল রুমে ফোন করায় সেই ঘটনার সমাধান হয়। পুলিশ এসে গানবাজনা থামিয়ে দেন এবং জোরে গান বাজানোর জন্য ‍হৃত্বিককে ১২ হাজার ৫০০ রুপি এবং হোটেল ম্যানেজারকে ১২ হাজার ৫০০ রুপি জরিমানা করা হয়।
ওদিকে হৃতিকের মুখপাত্র অভিযোগকারীকেই দোষারোপ করছেন, ‘আশরফ জোর করে পার্টিতে ঢুকতে চেয়েছিলো। বাধা দেওয়ায় সে পার্টি নষ্ট করার জন্য এসব অভিযোগ তুলছে।’

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like