আরো এগিয়ে কক্সবাজারের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজারটাইমসডটকম

Captureনিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৪ জানুয়ারি : আরো এগিয়ে গেছে কক্সবাজারের শীর্ষে থাকা অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজারটাইমসডটকম। ১৪ জানুয়ারি আর্ন্তজাতিক RanK নির্ধারণকারি www.alexa.com এর তথ্য মতে বাংলাদেশে ৩৮৬ নম্বরে অবস্থান করছি। যেটি ২০ ডিসেম্বর সকালে সাইট এর অবস্থার বিবেচনায় আর্ন্তজাতিক RanK নির্ধারণকারি www.alexa.com এর তথ্য মতে বাংলাদেশে ১,৮৯১ নম্বরে অবস্থান করছিল। যা ছিল কক্সবাজারের সকল আনলাইন সংবাদ মাধ্যমের শীর্ষে।
এর পর আজ ১৪ জানুয়ারি। এক মাসের কম সময়। এ সময়ের মধ্যে নানা প্রতিবন্ধকতা, প্রযুক্তিগত কারিগরি সমস্যায় আমাদের অতিক্রম করতে হয়েছে। তবে চেষ্টা করেছি আরো বেশি শানিত সংবাদ পরিবেশেনের। আর এটা আমরা পেরেছি। আর এ শীর্ষে থাকাটি আরো অনেক বেশি গৌরবের।এটা কেবল কক্সবাজারের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল হিসেবে অবস্থান করা নয়। বাংলাদেশে সকল অনলাইন নিউজ পোর্টালে কক্সবাজারটাইমসডটকম এর অবস্থান করে নেয়ার একটি বিষয়ও। Coxs-Bazar-Times-Com-Logo-22
অনেকটা প্রচার বিহীন ও আনুষ্ঠানিকতা ছাড়াই যাত্রা আমাদের। সবার আগে কক্সবাজারের সর্বশেষ সংবাদ পরিবেশন করে একটি শিল্পমান সম্পন্ন সংবাদ তৈরীর পাশাপাশি সৃজনশীলতা বিকাশ, মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে তৈরীতে সহায়তা, পাঠককে সচেতন করাই আমাদের লক্ষ্য।
আমরা বিশ্বাস করি পাঠক আমাদের সাথে রয়েছেন এবং থাকবেন। আমরা আরো এগিয়ে যেতে চাই। পর্যটন শহর কক্সবাজারে বসে এ এগিয়ে যাওয়ার সাথে সকলের সহযোগিতা কামনা করছি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like