‘রাজস্ব আয়ের জন্য কক্সবাজার অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা’

coxs nbr-2নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৪ জানুয়ারী : জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমান বলেছেন, জাতীয় রাজস্ব আয়ের জন্য কক্সবাজার অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা। এখানে পর্যটন শিল্পের বিকাশে নানা উন্নয়ন কাজ চলছে। এ উন্নয়নের জন্য রাজস্ব মুক্ত উপকরণ আমদানীতে রাজস্ব বিভাগ সহায়তা করেছে। এখন পর্যটন ব্যবসায়ীদের উচিত রাজস্ব প্রদান তাদের সহযোগীর বিষয়টি সম্মান দেখানো।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় কক্সবাজারের হোটেল সী-গাল এর ‘বারিধি’ কনফারেন্স রুমে জাতীয় রাজস্ব বোর্ডের আয়কর, ভ্যাট ও কাষ্টমস্ অনুবিভাগের সমন্বিত উদ্যোগে কক্সবাজারে করখাত সম্প্রসারণ ও করদাতাদের উদ্বুদ্ধকরণ বিষয়ক ‘রাজস্ব সংলাপ’ এর  ‍শুরুতে তিনি এ কথা বলেন।

সংলাপ এখনো চলামান রয়েছে। ওখানে প্রধান অতিথি হিসেবে কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। বিশেষ অতিথি থাকবেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমান ছাড়াও সদস্য মো. ফরিদ উদ্দিন ও মো. আব্দুর রাজ্জাক, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. রুহুল আমিন, সিআইসি’র মহাপরিচালক মো. বেলাল উদ্দিন, চট্টগ্রাম কর অঞ্চলের কমিশনার  সৈয়দ গোলাম কিবরিয়া, জেলা প্রশাসক মো. আলী হোসেন ও কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহবুবর রহমান উপস্থিত রয়েছেন।এতে সভাপতিত্ব করছেন কর আপীল চট্টগ্রাম অঞ্চলের কর কমিশনার কাজী ইমদাদুল হক।

বিস্তারিত পরে…

You may also like...

1 Response

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like