রামু পূর্ব রাজারকুলে মিনি ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

Exif_JPEG_420

সংবাদ বিজ্ঞপ্তি, ১৩ জানুয়ারি : রামু উপজেলার পূর্ব রাজারকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শুরু হয়েছে মিনি ফুটবল টুর্ণামেন্ট। পূর্বদ্বীপ-পূর্ব রাজারকুল সমাজ কল্যাণ একতা পরিষদের উদ্যোগে এ টুর্ণামেন্টের উদ্বোধন হয় বুধবার দুপুর ২টার দিকে।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূর্ব রাজারকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাবেক ইউপি সদস্য ফরিদুল আলম। আয়োজক কমিটির সহ সভাপতি এনামূল হকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি সদস্য মুফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি সদস্য স্বপন বড়–য়া, ফতেখাঁরকুল ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম মুন্সি, রাজারকুল ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লিটন বড়–য়া, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শফিক, ফতেখাঁরকুল ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি ছৈয়দুল আমিন।
এতে পূর্বদ্বীপ ও পূর্ব রাজারকুল সমাজকল্যাণ একতা পরিষদের সভাপতি কৃতি ফুটবলার প্রভাষক (ক্রীড়া) জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মৌলভী মো. নাজির হোছাইন, সহ সভাপতি লিয়াকত আলী, টুর্ণামেন্ট আয়োজক কমিটির সদস্য কামালসহ অনেকেই উপস্থিত ছিলেন।
উদ্বোধনী দিনে ৪টি টিম অংশ নেয়। এর মধ্যে হিলফুল ফুজুল পূর্ব রাজারকুল দলের সাথে প্রতিদ্বন্ধিতা করে উদয়ের পথে ক্রীড়া চক্র পূর্ব রাজারকুল একাদশ এবং দেলোয়ার স্টোর পূর্ব রাজারকুল দলের সাথে প্রতিদন্ধিতা করে জুনিয়র একাদশ পূর্ব রাজারকুল। তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় বিজয় লাভ করে উদয়ের পথে ক্রীড়া চক্র পূর্ব রাজারকুল একাদশ ও দেলোয়ার স্টোর পূর্ব রাজারকুল। খেলা পরিচালনা করেন রেফারি ওমর ফারুক মাসুম, সহকারী রেফারি কৃতি ফুটবলার মো. ফয়সাল ও মো. সাহেদ।
এদিকে, টুর্ণামেন্টে অংশ গ্রহণ করেছে ২০টি ফুটবল দল। ফুটবল খেলাকে ঘিরে স্থানীয় ক্রীড়ানুরাগীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। নির্ধারিত সময়ে ও নিয়মিত ভাবে খেলা অনুষ্ঠিত হবে। এছাড়া ফাইনাল খেলার দিন পরবর্তীতে কমিটির সিদ্ধান্ত অনুসারে নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like