মহেশখালীতে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারে অভিযান অব্যাহত

opaiনিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১২ জানুয়ারি : মহেশখালীতে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারে এখনো অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক রাসেলের পিতাকে জিজ্ঞাসাবাদ করে তথ্য সংগ্রহ করেছে পুলিশ।
মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মহেশখালীর কালারমারছড়া বাজারের আনন্দ মার্কেট এলাকায় ৩/৪ জন যুবক ফাঁকা গুলি করে অপহরণ করে কালারমারছড়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রীকে।  এ ঘটনা ঘটে বলে জানান কালারমারছড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই নির্মল চাকমা।
প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাত দিয়ে কালারমারছড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই নির্মল চাকমা বলেন, “ অপহৃত ছাত্রীকে প্রায় সময় উত্যক্ত করতো কালারমারছড়ার পূর্ব আঁধারঘোনা এলাকার আবুল কাশেমের ছেলে মোহাম্মদ রাসেল। মঙ্গলবার দুপুরে অপহৃত ছাত্রী স্কুল থেকে বাড়ী ফিরছিল। ফেরার পথে কালারমারছড়া বাজারের আনন্দ মার্কেট এলাকায় রাসেলের নেতৃত্বে ৩/৪ জন দূর্বৃত্ত ফাঁকা গুলিবর্ষণ করে তাকে অপহরণ করে। দূর্বৃত্তরা তাকে অপহরণ করে পাহাড়ী এলাকার দিকে নিয়ে যায়।”
তিনি জানান, এ ঘটনার পর থেকে পুলিশ তাকে উদ্ধারে পাহাড়ী বিভিন্ন এলাকায় অভিযান নামে। এখনো অভিযান অব্যাহত রয়েছে। তথ্য সংগ্রহের জন্য ঘটনায় মূল অভিযুক্ত মোহাম্মদ রাসেলের পিতা আবুল কাশেমকে পুলিশ ফাঁড়ীতে আনা হলেও পরে ছেড়ে দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ : মহেশখালিতে এসএসসি পরিক্ষার্থী অপহৃত

You may also like...

1 Response

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like