রুমালিয়ার ছড়ায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩

555555551নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১২ জানুয়ারি : কক্সবাজার শহরে ইয়াবার টাকা ভাগবাটোয়ারা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় ৭ টার দিকে শহরের রুমালিয়ারছড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার নুর আহমদের ছেলে মোরশেদ হোসেন মেহেরাজ (২৮), একই এলাকার কাদের হোসেনের ছেলে সাইম হোসেন (১৬) ও পাখি আক্তার। এদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ইয়াবার টাকা উদ্ধার করতে দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার আলাউদ্দিনকে জিম্মি করে নিয়ে যাচ্ছিল একই এলাকার সন্ত্রাসী ছোটন ও মুন্না গ্রুপ। এসময় আলাউদ্দিনের সহযোগী মোরশেদ হোসেন মেহেরাজ ও জাহাঙ্গীর আজাদের নেতৃত্বে বেশ কয়েকজন সন্ত্রাসী তাদের বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ লেগে যায়। পরে মারামারি দেখে এগিয়ে আসলে মোরশেদ ও আলাউদ্দিন ধারালো দা দিয়ে পাখি নামে ওই মহিলাকে গলায় ছুরিকাঘাত করে। পরে আলাউদ্দিন তাৎক্ষনিক পালিয়ে গেলেও ছোটন ও মুন্না এবং তাদের সহযোগীর হামলায় গুরুত্বর আহত হয় মোরশেদ এবং সাইম হোসেন নামে এক পথচারী। পরে গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে পাখি ও মোরশেদের অবস্থা আশংকাজনক।
কক্সবাজার সদর মডেল থানার এস আই আব্দু রহিম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক তদন্তে জানা গেছে, ইয়াবার টাকা ভাগবাটোয়ারা নিয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। হামলাকারীদের আটক করতে অভিযান চলছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলেও জানান তিনি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like