আমির ও সালমানকে অনুসরণ করেন রনবীর

 বাংলামেইল: বলিউডে এই সময়ে যারা কাঁপিয়ে দিচ্ছেন, তাদের মধ্যে ‘রাম লীলা’ খ্যাত অভিনেতা রনবীর সিং অন্যতম। বেশকিছু ঐতিহাসিক এবং ব্যবসাসফল ছবিতে অভিনয় করে বেশ আলোচিতও হয়েছেন। কুড়িয়েছেন সিনে-আলোচকদের প্রশংসাও। বডি বিল্ডিংয়ের দিক থেকেও কম যান না এই তরুণ অভিনেতা। আর এই দিক থেকে নাকি পুরোটাই মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেত আমির খান ও সালমান খানকে অনুসরণ করেন তিনি।

জানা গেছে, বলিউডের দুই সুপারস্টার অভিনেতা সালমান খান ও আমির খান এখন ব্যস্ত আছেন তাদের পরবর্তী ছবি নিয়ে। এরমধ্যে আমির খান আছেন প্রখ্যাত কুস্তিগীর মহাবীর সিংয়ের জীবনী নির্ভর ছবি ‘দঙ্গল’ নিয়ে, আর সুপারস্টার অভিনেতা সালমান আছেন আরও একজন কুস্তিগীরকে নিয়ে নির্মিতব্য ‘সুলতান’ নিয়ে। চরিত্রের প্রয়োজনে দুজনই বডি বিল্ডিং করেছেন চমকে যাওয়ার মত। আর শরীরের এই ভেরিয়েশনকে দারুণ পছন্দ করেন রনবীর সিং।

এমনকি তার পরবর্তী ছবি ‘বেফিকরি’র জন্যও নাকি এই দুজনকেই অনুসরণ করছেন রনবীর সিং।

যশরাজ ফিল্মের ব্যানারে নির্মিতব্য ‘বেফিকরে’ ছবিটি নির্মাণ করবেন আদিত্য চোপড়া। এই ছবিতে প্রথমবার বনি কাপুরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রনবীর সিংকে। ছবিটি নিয়ে শিগগিরই কাজে নেমে পড়বেন বলেও জানিয়েছে রনবীর।

উল্লেখ্য, গেল বছরে ডিসেম্বরের আঠারো তারিখে ভারতসহ বিশ্বজোড়ে মুক্তি পেয়েছে রনবীর সিং অভিনীত ছবি ‘বাজিরাও মাস্তানি’। মুক্তির প্রথমদিকে ছবিটি তেমন সাফল্য দেখাতে না পারলেও দ্বিতীয় সপ্তাহ থেকেই ব্যাপক সাড়া পড়ে। প্রায় তিনশো কোটি রুপির উপরে ব্যবসা করা এই ছবিটি এখনো সিনেমা হলে চলছে দুর্দান্ত প্রতাপ নিয়ে। এছাড়াও ছবিতে ‘বাজিরাও’ চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like