প্রকাশ হলো রিয়াজ-মিমের রোমান্স (ভিডিও)

Mim-120160112100502বিনোদন ডেস্ক : ভালোবাসা দিবসের উপহার নিয়ে আসছেন ঢাকাই ছবির একসময়ের হার্টথ্রুব নায়ক রিয়াজ ও প্রজন্মের আবেদনময়ী চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘সুইটহার্ট’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১২ ফেব্রুয়ারি। এখানে প্রথমবারের মত একসঙ্গে অভিনয় করেছেন চলচ্চিত্রের এই নতুন জুটি।
কিছুদিন আগে টিজার প্রকাশের পর আলোচনায় এসেছিলো ছবিটি। এবার ইউটিউবে মুক্তি পেলো এর একটি গান। ‘কেনোরে তোর মাঝে’ শিরোনামের নতুন গানটিতে অভিনয় করতে দেখা গেছে রিয়াজ ও মিমকে। গেল সোমবার রাতে প্রকাশ পাওয়ার পর থেকেই আলোচনায় এসেছে ‘সুইটহার্ট’ ছবির নতুন এই গানটির ভিডিও। এখানে রিয়াজের দেখা মিলেছে তার ট্রেড মার্ক সেই রোমান্টিক হিরো হিসেবেই। আর মিম হাজির হয়েছেন গ্ল্যামারের ঝলমলে লাস্যময়ী হয়ে।
পরিচালক জানালেন, ‘কেন রে তোর মাঝে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন আহমেদ হুমায়ূন ও রমা। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন।

Riaz Bhai 1
তিনি আরো জানান, ‘সুইটাহার্ট’ ছবিতে একটি ‘সাইকো’ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তবে বিদ্যা সিনহা মিমের বিপরীতে ছবিটির মূল নায়ক হিসেবে রয়েছেন হালের আলোচিত অভিনেতা বাপ্পি চৌধুরী। এতে আরো অভিনয় করেছেন দিতি, প্রবীর মিত্র, শম্পা রেজা ও উৎপল। ছবিটির গল্প লিখেছেন এস রেজা। সংলাপ লিখেছেন মো. রফিকুজ্জামান ও আবদুল্লাহ জহির বাবু।
প্রসঙ্গত, সোহানুর রহমান সোহান পরিচালিত পূর্ণিমা ও আমিন খানের সাথে রিয়াজ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘লোভে পাপ পাপে মৃত্যু’। এই ছবিটি মুক্তি পায় ২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে।
দেখুন গানের ভিডিওটি :

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like