পেকুয়ার সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ’র জামিন লাভ

imagesপেকুয়া সংবাদদাতা, কক্সবাজারটাইমসডটকম, ১০ জানুয়ারি : পেকুয়া উপজেলার টইটং ইউপি’র সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোঃ শহিদুল্লাহ বিএ অবশেষে জামিন লাভ করেছেন। রোববার দুপুর ২ টায় তার সহোদর ছোট ভাই মাষ্টার মোঃ জাহেদুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, এলাকায় সংঘঠিত একটি নারী নির্যাতন ঘটনার মামলায় সংশ্লিষ্টতার অভিযোগে সম্প্রতি পেকুয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। আটকের পর পরই তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করায় তার পরিবারের পক্ষে জানানো হয় জামিন আবেদন। বিজ্ঞ আদালত জামিন আবেদন শুনানীর দিন ধার্য করে সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা শহিদুল্লাহ বিএ’কে ওইদিনই জেল হাজতে পাঠিয়ে দেয়। নির্ধারিত জামিন শুনানীর দিন কারান্তরীন সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ বিএ’কে কক্সবাজার জেলা সিআইডি পুলিশের কাছে তদন্তাধীন আওয়ামীলীগ নেতা সাহাবউদ্দিন ফরায়েজী হত্যা মামলায় তার সংশ্লিষ্টতার গুঞ্জন বিষয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করলে আদালত সিআইডি পুলিশের রিমান্ড আবেদনটির শুনানীর দিন ধার্যে তাকে কারান্তরীন রাখে। জেলা সিআইডি পুলিশের রিমান্ড শুনানীতে বিজ্ঞ আদালত সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা শহিদুল্লাহ বিএ’র রিমান্ড দেয়। পরবর্তীতে সিআইডি’র রিমান্ড জিজ্ঞাসাবাদ শেষে পুনরায় তাকে জেলহাজতে প্রেরণ করে আদালত।
এদিকে, পরিবারের পক্ষে বিজ্ঞ আদালতে দায়েরকৃত সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা শহিদুল্লাহ বিএ’র জামিন আবেদন প্রসঙ্গে ১০জানুয়ারী রোববার দুপুরে শুনানী শেষে তার জামিন মঞ্জুর করে বিজ্ঞ আদালত। সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা শহিদুল্লাহ বিএ’র আইনী কুশলীরা তার জামিন আদেশের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like