সমুদ্রে খেলতে গিয়ে বিকিনি খোয়ালেন চিলির সাংবাদিক

image (1)

বিনোদন ডেস্ক : জাস্ট মজা করতেই চ্যালেঞ্জটা নিয়ে ফেলেছিলেন চিলির এক যুবতী। পেশায় তিনি আবার সাংবাদিকও। কিন্তু শেষ রক্ষা হয়নি। পোশাক খুইয়ে বেজায় বিপাকে পড়লেন তিনি।

ব্যপারটা খুলেই বলি তা হলে। বন্ধুদের সঙ্গে চিলির উত্তরে রেনাকা বিচে ঘুরতে যান ওই যুবতী। ফুর্তির মেজাজে নানা রকম খেলায় মেতে ওঠেন সকলে। সময় বেশ ভালই কাটছিল। এরই মধ্যে বন্ধুরা সকলে মিলে একটা নতুন ‘মজার খেলা’ শুরু করেন। কী সেই মজার খেলা? বিকিনি আলগা করে সমুদ্রে নামতে হবে। এর পর ঢেউয়ের ধাক্কা সামলে কে কত ক্ষণ বিকিনি সমেত টিকে থাকতে পারে সেটাই আসল চ্যালেঞ্জ। আর এটাই খেলার একমাত্র রীতি। রাজি হলেন সকলে। খেলা জমেও উঠল তাড়াতাড়ি। সেই সঙ্গে ওই যুবতী সাংবাদিক বিপদেও পড়লেন খুব তাড়াতাড়ি।

খেলার নিয়ম মেনে নিজের বিকিনি টপের ফিতে আলগা রেখে প্রশান্ত মহাসাগরের জলে নামেন ওই যুবতী। শুরুতে কয়েক মুহূর্ত পর পর কয়েকটা ঢেউয়ের ধাক্কা সামলে বেশ ভালই খেলছিলেন। কিন্তু খুব বেশি ক্ষণ খেলায় টিকে থাকতে পারেননি। কারণ, এর পরই প্রশান্ত মহাসাগরের ঢেউয়ের ঠেলায় বিকিনি টপ খুলেই ভেসে যায় জলে। চ্যালেঞ্জে হেরে দু’হাত দিয়ে নিজেকে কোনও রকমে ঢেকে রেনাকা বিচে ফিরে আসেন তিনি।

কথায় বলে না সমুদ্র কিছুই নেয় না বা যা নেয় তা আবার ফিরিয়েও দেয়। ঢেউয়ের সঙ্গে দুষ্টুমি করতে গিয়ে যুবতীর বিকিনি টপ সমুদ্র ভাসিয়ে নিয়ে গেলেও রাতারাতি হাজার হাজার মানুষের কাছে ফেমাস করে দিল তাঁকে! কারণ, ঘটনাটা প্রকাশ্যে আসতেই অসংখ্য মানুষের নজরে চলে এসেছেন চিলির অখ্যাত এই সাংবাদিক।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like