মাদ্রাসা শিক্ষার্থী সহ ৪০০ জন দরিদ্রদের হাতে শীতবস্ত্র বিতরণ

Blanket-02নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ০৯ জানুয়ারি : কক্সবাজার শহরের ১১ টি মাদ্রাসায় পড়–য়া দরিদ্র পরিবারের শিক্ষার্থী সহ চার শত ব্যক্তি একটি করে শীতবস্ত্র (কম্বল) পেয়ে মহাখুশি। এসব মাদ্রাসায় পড়–য়া তিনশ দরিদ্র পরিবারের সন্তান একটি করে দামি কম্বল হাতে পেয়ে যেন খুশির অন্ত নেই। সেই সাথে আরো শতাধিক দরিদ্র লোকও পেয়েছেন তাদের শীত নিবারণের একটি করে কম্বল।

Blanket-01বহুল ব্যবহৃত মোবাইল সেট ব্রান্ড সিম্পনীর বাজারজাতকরণ কোম্পানী এডিসন গ্রুপ শনিবার কক্সবাজার শহরের এসব মাদ্রাসা শিক্ষার্থী সহ দরিদ্র লোকজনের মাঝে এসব কম্বল বিতরণ করে। এ উপলক্ষে কক্সবাজার ডায়াবেটিক হাসপাতাল প্রাঙ্গণে এক অনুষ্টানের আয়োজন করা হয়।
এ অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট এ,কে আহমদ হোছাইন। সিম্পনীর কোম্পানী এডিসন গ্রুপের চট্টগ্রাম বিভাগীয় ব্যবস্থাপক মোহাম্মদ রাশেদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্টিত এ অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে কক্সবাজার ডায়াবেটিক সমিতির সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক এডভোকেট তোফায়েল আহমদ ও কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতেয়ার উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন। অনুষ্টানের অতিথিরা কম্বলগুলো বিতরণ করেন।

Blanket-03সিম্পনীর কক্সবাজার সার্ভিস সেন্টারের নাজমুল হুদার সঞ্চালনায় অনুষ্টিত অনুষ্টানে পবিত্র কোরান তেলাওয়াত করেন লালদিঘী পাড় জামে মসজিদের খতিব মওলানা কারী আতাউল্লাহ। অনুষ্টানে অন্যান্যের মধ্যে সিম্পনীর চ্যানেল পার্টনার ও কক্সবাজারের সাইফুল এন্টারপ্রাইজের মালিক সাইফুল ইসলাম এবং কক্সবাজার সার্ভিস সেন্টারের ইনচার্জ জিয়াউদ্দিন উপস্থিত ছিলেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like