ডাম্মা স্কুলের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

12511798_1060420313988394_1786991028_nসংবাদ বিজ্ঞপ্তি, ০৮ জানুয়ারি : বাংলাদেশ রাখাইন স্টুডেন্ট কাউন্সিল (বিআরএসসি) কক্সবাজার জেলা শাখা পরিচালিত ধর্মীয় মাতৃভাষার শিক্ষা প্রতিষ্ঠান ডাম্মা স্কুলের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার শহরের কেন্দ্রীয় মাহাসিংদোগ্রী মন্দির মিলনায়তনে দিনব্যাপী নানা কর্মসূচী পালিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন সমাজ সেবিকা ড বুমমা। বাংলাদেশ রাখাইন স্টুডেন্ট কাউন্সিল (বিআরএসসি) কক্সবাজার জেলা শাখার সভাপতি জ জ রাখাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জ জ উ ইয়ুদি এবং ওয়াহ ওয়াহর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজ সেবক ড মানু, উক্যমং, কক্সবাজার আদিবাসি ফোরামের সাধারণ সম্পাদক মংথে হ্লা ও সংগঠনের সাবেক সভাপতি উপদেষ্টা ক্য নাই।
উপস্থিত ছিলেন- হাপু, আবুরী, আক্য, নীলা, ওয়ান ওয়ান, মিমি, সাং সাং, সুমে, উছেন, মংহ্লা ওয়ান ও জ জ উ-২। এর আগে সকালে শিশুদের চিত্রাংকন, মাতৃভাষার বর্ণ লিখিত-মৌখিক ও ধর্মীয় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে ওইসব প্রতিযোগিতাসহ ১৬ ডিসেম্বর উপলক্ষে আয়োজিত ঝুঁড়িতে বল নিক্ষেপ, হাড়ি ভাঙ্গা, ছেলে ও মেয়েদের দৌড় প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like