কুতুবদিয়ায় রবি সেবা কেন্দ্রে হামলায় ম্যানেজার আহত : ৩ লাখ টাকা লুট

indexনিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ০৭ জানুয়ারি : মোবাইল অপারেটর রবি সেবা ও বিকাশ কুতুবদিয়ার প্রধান কেন্দ্রে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় হামলা চালিয়েছে। এসময় র্দূবৃত্তরা প্রতিষ্ঠানটিতে ভাঙচুর ও ম্যানেজারকে মারধর করে আহত করে। এতে নগদ প্রায় ২ লাখ ৯৫ হাজার ৪৫০ টাকা সহ অন্যান্য গুরুত্বপূর্ণ মালামাল লুট করেছে। স্থানীয়রা আহত ম্যানেজারকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।
আহত ম্যানেজার জাহেদুল ইসলাম জানিয়েছেন, স্থানীয় টিপু সোলতান ও ইসমাঈল হোসেন প্রকাশ তোহেল এর নেতৃত্বে অজ্ঞাত আরো ৫/৬জন সন্ত্রাসী এ ঘটনা করেছে।
উপজেলা ডিস্টিবিটর রেজাউল করিম বকুল জানান, খবর পেয়ে থানার এসআই ওয়াহিদুজ্জামান সহ একদল পুলিশ তাৎক্ষণিক ঘনাস্থল পরিদর্শন করেছেন। র্দূবৃত্তরা সিম এক্টিভ করার নামে কেন্দ্রে ঢুকলে তাদের থেকে প্রয়োজনীয় ডকুমেন্ট চাইলে হামলা শুরু করে। এ সময় তারা নগদ টাকাসহ ১টি বায়ু মেট্রিক ডিভাইস, ১টি ল্যাপ্টপ, ১টি টেপ, বিকাশের মোবাইলসেট, ২টি সেমসাম গ্লাক্সিসেট, সিমসহ অন্তত: সাড়ে ৫ লাখ টাকার মালামাল লুট ও ভাঙচুর করেছে।
কুতুবদিয়া থানার ওসি অংচা থোয়াই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখনো মামলার এজাহার পায়নি। এজাহার পাওয়ার পর ব্যবস্থা নেয়া হচ্ছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like