ডেটিং কাণ্ডে গেইলের প্রত্যাঘাত

47570-halka

ক্রীড়া ডেস্ক : ক্রিস গেইলের মহিলা সঞ্চালকে খেলা চলাকালীন লাইভ টিভিতে ডেটিংয়ের প্রস্তাবের ঘটনায় নয়া মোড় নিল। বিগ ব্যাশ লিগে গেইল এই ঘটনার জন্য নির্বাসিত হওয়ার মুখে। আর এই অবস্থায় দাঁড়িয়ে মানাহানির মামলা করতে চলেছেন গেইল। অস্ট্রেলিয়ার এক নামকরা আইনজীবীর সাহায্য নিয়ে ফেয়ারফ্যাক্স মিডিয়ার বিরুদ্ধে মানহানির মামলা লড়তে চলেছেন এই তারকা ক্যারিবিয়ান ব্যাটসম্যান। গেইলের অভিযোগ রীতিমত পরিকল্পনা করে তাঁকে ফাসানো হচ্ছে। তিনি মহিলা সঞ্চালিকাকে শুধু হালকা চালেই কথাগুলো বলেছিলেন। গেইলের দাবি, কখনই তিনি সেই মহিলা সঞ্চালিকাকে খারাপ কিছু বলেননি, বা খারাপ কিছু প্রস্তাব করেননি।

এই চ্যানেলের সাক্ষাত্‍কারের দেখার পর গেইলকে জরিমানা করা হয়। হয়তো তাকে নির্বাসিতও করা হবে। এমনও শোনা যাচ্ছে এবারের মত গেইলকে দেশে ফিরে যেতে হবে। বিগ ব্যাশে আর কোনও ম্যাচ তিনি খেলবেন না।

সিডনিতে বিগ ব্যাশ লিগের খেলার মাঝে সাক্ষাৎকারের এক ফাঁকে গেইল বলেছিলেন, ‘প্রথমবারের মতো তোমার চোখগুলো দেখতে খুব ভালো লাগল। আশা করছি, ম্যাচ শেষ হওয়ার পর আমরা ড্রিঙ্ক করতে পারি। লজ্জা পেও না।’ ম্যাকলফলিন নামের সেই সঞ্চালিকা কিছুটা বিব্রত হলেও পরিস্থিতি সামলে নিয়েছেন ভালোমতোই। তবে গেইলের এই আচরণ ভালোভাবে নেয়নি অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড ও বিগ ব্যাশ লিগ কর্তৃপক্ষ। তাঁর মন্তব্যকে ‘অপ্রীতিকর ও অসম্মানজনক’ আখ্যা দিয়ে ১০ হাজার ডলার জরিমানা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like