বলিউডের আবেদনময়ী অভিনেত্রী বিপাশার ৩৭ বসন্ত!

বিনোদন ডেস্ক: ৩৬টি বসন্ত অতিক্রম করে এবার ৩৭ বসন্তের দিকে পা বাড়ালেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী এবং বাঙ্গালি ললনা বিপাশা বসু। নিজের জন্মদিনে ভক্ত অনুরাগীদেরকে শুভেচ্ছা জানিয়ে এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকবার কৃতজ্ঞতাও জানিয়েছেন তিনি।

জানা গেছে, ১৯৭৯ সালের আজকের এই দিনে (৭ জানুয়ারি) নয়াদিল্লীতে জন্ম নেন বিপাশা। কিন্তু তার জন্মের কিছুদিন পরেই বাবা-মায়ের সাথে কলকাতায় ফিরে আসেন তিনি। সেখানেই পড়াশুনা করেন বিপাশা। যদিও মডেল কিংবা অভিনেত্রী হওয়ার ইচ্ছে কখনোই ছিলো না তার। আসলে পড়তে চেয়েছিলেন চিকিৎসা শাস্ত্রে। কিন্তু কলকাতা থাকাকালেই তিনি সাময়িকভাবে মডেলিং এবং র‌্যাম্প শো-তে অংশ নেন। ১৯৯৬ সালে কলকাতায় বিখ্যাত মডেল মেহের জেসিয়া’র সাথে পরিচিত হওয়ার পরেই সবকিছু পরিবর্তন হয়ে যায়। জেসিয়া বিপাশাকে গোদ্‌রেজ সিন্থল সুপারমডেল প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য পরামর্শ দেন। এতে বিপাশা বসু অংশ নিয়ে প্রতিযোগিতায় বিজয়ী হন। এরপর মডেলিং এবং অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন এই তারকা।

উল্লেখ্য, বিপাশা বসু বেশ ক’দিন ধরেই অভিনয়ের বাইরে আছেন। এরইমধ্যে তার বিরুদ্ধে সিডিউল ফাঁসানোরও অভিযোগ এনেছিলেন এক খ্যাতিমান নির্মাতা। সর্বশেষ সিনেমায় বিপাশাকে দেখা গিয়েছিল হরর ছবি ‘অ্যালোন’-এ। গুজব আছে একের পর এক বয়ফ্রেন্ড বদলেও ব্যস্ত তিনি। এই যেমন ৩৭তম জন্মদিনটিও নাকি বয়ফ্রেন্ড করন সিং গ্রোভারের সাথে উদযাপন করতে ছুটে গেছেন দ্বীপ রাষ্ট্র মালদ্বীপে!

এখানে দেখে নিন বিপাশা বসু অভিনীত কয়েকটি আলোচিত সিনেমা: 

অ্যালোন:

রুদ্রাক্ষ:

জমিন:

আয়েতবার:

চেহরা:

 রাখত্:

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like