হত্যা মামলা ও ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ০৬ জানুয়ারি: কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলে দুর্বৃত্তের গুলিতে নিহত ব্যবসায়ী আবছার উদ্দিন হত্যায় জড়িত থাকার অভিযোগে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপর অভিযানে চেক প্রতারনা মামলার এক নারী আসামীকে ও গ্রেপ্তার করেছে পুলিশ।
দুর্বৃত্তের গুলিতে নিহত ব্যবসায়ী আবছার উদ্দিন হত্যায় জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার দিবাগত রাতে খুরুশকুল বাজার থেকে শামশুল আলম (২৮)কে গ্রেপ্তার করা হয়। তিনি স্থানীয় নুর মোহাম্মদের ছেলে।
অপরদিকে বুধবার সকাল সাড়ে ১০ টায় শহরের উত্তর রুমালিয়ারছড়াস্থ পিটিআই স্কুল সংলগ্ন এলাকা থেকে চেক প্রতারনা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী শাহেদা আরফিন (৩২)কে গ্রেপ্তার করা হয়। সে পিএমখালী তেতৈয়া এলাকার নুরুল ইসলামের স্ত্রী।
কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আবছার উদ্দিন হত্যার ঘটনায় জড়িত থাকায় পুলিশ অভিযান চালিয়ে শামশুল আলককে গ্রেপ্তার করে। তাকে ওই মামলায় অজ্ঞাতনাম আসামী হিসেবে আদালতে প্রেরন করা হবে।
ওসি (তদন্ত) জানান, শাহেদা আরফিনের বিরুদ্ধে আদালতে ৬ লক্ষ টাকার চেক প্রতারনা মামলা করেছে রওশন আরা। বাদীপক্ষ ওয়ারেন্টভূক্ত আসামীকে ধরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই নারী আসামীকে গ্রেপ্তার করে নিয়ে আসে।
উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর ভোর রাতে খুরুশকুল গুচ্ছ গ্রাম এলাকায় দুর্বৃত্তের গুলিতে নিহত হয় আবছার উদ্দিন। এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের মা ছুফিয়া খাতুন বাদী হয়ে মামলা দায়ের করে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like