গণতন্ত্রের জন্য মানুষ হত্যা করতে হয় না : সৈয়দ আশরাফ

Asraf20160105110748জাগোনিউজ : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ৫ জানুয়ারি (২০১৫) থেকে এপ্রিল পর্যন্ত ৬৪ জন হত্যা ও ১৫শ’ মানুষকে আহত করেছেন, ৭ শ’ গাড়ি পুড়িয়েছেন, ভর্তি পরীক্ষা বন্ধ করেছেন কিসের জন্য? গণতন্ত্রের জন্য! গণতন্ত্রের জন্য মানুষ হত্যা করতে হয় না।
মঙ্গলবার রাজধানীর বায়তুল মোকাররম কেন্দ্রীয় মসজিদের দক্ষিণ গেটে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশ সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।
তিনি বলেন, আপনি (খালেদা জিয়া) চেয়েছিলেন বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে। তাই আপনি রক্তের সেই হলি খেলা খেলেছিলেন। আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রেসকোর্স ময়দানে শেখ হাসিনার সমাবেশে সকলকে অংশ নেওয়ার আহ্বানও জানান সৈয়দ আশরাফ।
আজকের সমাবেশ সফল হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমাদের প্রস্তুতি কম থাকা সত্ত্বেও লোক সমাগম বিশাল হয়েছে।
এসময় সমাবেশে উপস্থিত ছিলেন, কৃষিমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজ,সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, সংসদ সদস্য হাজি সেলিম।
এছাড়া আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নেতা কর্মীরাও সমাবেশে উপস্থিত রয়েছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like