মহিলা অ্যাঙ্করকে গেইলের ‘অসম্মানজনক’ প্রস্তাব (ভিডিও)

47365-gay

ক্রীড়া ডেস্ক : বিগ ব্যাস লিগের  ম্যাচ চলাকালীন এক কাণ্ড ঘটালেন ক্যারিবিয়ান বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল।  আইপিএলের সময় খেলার মাঝপথে যেমন আমাদের অর্চনা, শিবানিরা চ্যানেলের বুম হাতে ডাগ আউটে বসা খেলোয়াড়দের ইন্টারভিউ করেন, তেমনই এক মহিলা অ্যাঙ্কার বিগ ব্যাসের ম্যাচে ডাগ আউট বসা গেইলকে প্রশ্ন করলেন। প্রশ্নটা ছিল ম্যাচ সংক্রান্ত। কিন্তু সুন্দরী সাংবাদিক/অ্যাঙ্করের সৌন্দর্যে নিজের খেই হারিয়ে ফেললেন গেইল। মেলবোর্ন রেনেগাদেসের হয়ে ১৫ বলে ৪১ রানের দুর্ধষ ইনিংস খেলার পর গেইল বলে বসলেন এমন এক কথা যার জন্য তাকে বিতর্কে জড়াতে হল।

FEMALE

 

গেইল সেই সুন্দরী অ্যাঙ্কর, যার নাম মেল ম্যাকলাঘিন তাঁকে বললেন, ‘তোমার চোখ দুটো খুব সুন্দর’। বিতর্কটা অবশ্য এর জন্য নয়। বিতর্কটা হল গেইলের পরের কথাটা নিয়ে।  জামাইকার এই ব্যাটসম্যান বললেন, ‘চল আমরা আজ একসঙ্গে ড্রিঙ্ক করতে যাই।’গেইল যখন ফ্লার্ট করে এসব কথা বলছেন, তখন ম্যাচ সরাসরি দেখানো হচ্ছে টিভির পর্দায়। গেইলের এই প্রস্তাবে বিড়ম্বনায় পড়লেন সেই মহিলা অ্যাঙ্কর। তবে দারুণ সামলে দিলেন মেল। গেইল বললেন, আমার প্রশংসা শুনে তুমি লজ্জায় লাল হয়ে গেছো। মহিলা অ্যাঙ্করের সটান জবাব, না, না তুমি ভুল ভাবছো। যে জবাবের টুইটে প্রশংসা করলেন ধারভাষ্যকার হিসেবে উপস্থিত অ্যান্ড্রু ফ্লিনটফ।

পুরো ঘটনায় ক্ষুব্ধ অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট বিগ ব্যাস লিগের আয়োজকরা। খুব সম্ভবত খেলা চলাকালীন এভাবে ফ্লার্ট করার দায়ে গেইলকে শোকজ করা হতে পারে। মহিলা অ্যাঙ্করের প্রতি গেইলের এই ব্যবহার অসম্মানজনক বলছে ক্রিকেট অস্ট্রেলিয়ার একাংশ।

দেখুন সেই বিতর্কিত ইন্টারভিউ

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like