চকরিয়ায় বঙ্গবন্ধু ভাস্কর্যে পূষ্পমাল্য অর্পন ও পূণর্মিলনী সমাবেশ

Chatraleg-chakaria-pic-04.01

সংবাদ বিজ্ঞপ্তি, ০৪ জানুয়ারি: বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে চকরিয়া উপজেলার সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতৃবৃন্দরা বঙ্গবন্ধু সাফারী পার্কের বঙ্গবন্ধু ভাস্কর্যে বিশাল মিছিল সহকারে গিয়ে পূষ্পস্তবক অর্পন করেন। এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দরাও সাথে ছিলেন। পূষ্পমাল্য অর্পনের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।
শ্রদ্ধা নিবেদন শেষে ভাস্কর্য্য পাদদেশে সাবেক ও বর্তমান ছাত্রলীগের পূর্ণমিলনী সমাবেশে সাবেক ছাত্রলীগ ও ৯০’এর ছাত্রনেতা সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম বলেন- বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ বাঙ্গালী জাতীয় চেতনায় উজ্জীবিত করেছিলেন। ছাত্রলীগ বাঙালীর অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে। বঙ্গবন্ধু সাম্প্রদায়িকতাকে ঘৃনা করতেন, সকল ধর্মের মানুষের প্রতি ছিল অগাধ ভালবাসা। তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের উদেশ্যে করে বলেন, সকল ধর্ম বর্ণের মানুষের বসবাস যোগ্য দেশের জন্য বঙ্গবন্ধুর আদর্শকে মনে প্রাণে ধারন করতে হবে।
চকরিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে বক্তব্যে রাখেন, এস.এম জাহাঙ্গীর আলম বুলবুল, মহসীন বাবুল, জামাল উদ্দিন জয়নাল, জাহেদুল ইসলাম লিটু, আতিক উদ্দীন চৌধুরী, শহিদুল ইসলাম শহিদ, আমির উদ্দীন বুলবুল, মাহফুজুল করিম, দারুছ ছালাম রফিক, জহিরুল ইসলাম, শাহ জালাল, ফরিদুল ইসলাম রাসেল, এড. ওমর ফারুক, হোসেন আক্তার মারুফ, মনছুর আলম, সাইফুর রহমান, হুমায়ুন কবির, মুজিবুর রহমান।
অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, ছৈয়দ আলম কাউন্সিলর, জামাল হোছাইন ও স্বেচ্ছাসেবকলীগ নেতা শওকত হোসেন। ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- সাদ্দাম হোসেন মিটু, ইউছুপ জয়, মুবিনুল ইসলাম, হোসাইনুল হক তানভির, ফারুক হোসেন বুলেট, সোহেল রানা পারভেজ, মিজানুর রহমান ও হাবিবুল্লাহ প্রমুখ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like