রামু উপজেলা চেয়ারম্যানের প্রচেষ্টায়…

reaz ul alam pic 3 junরামু প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম, ০৩ জানুয়ারি : রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি রিয়াজ উল আলমের একান্ত প্রচেষ্টায় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) রামু উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ২ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করছে। এরমধ্যে বেড়িবাঁধ, খাল খনন, স্লুইচ গেইট, ব্রীজসহ প্রায় ২৫টি প্রকল্প রয়েছে।
রোববার সকালে এসব উন্নয়ন প্রকল্প কাজের পরিদর্শন করেছেন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র পূর্বাঞ্চলীয় পরিচালক মাহবুব মুনির, পরিকল্পনা কমিশনের উপ-পরিচালক সাইফুল ইসলাম, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, বিএডিসি কক্সবাজারের সহকারি প্রকৌশলী ডালিম কুমার মজুমদার, উপ-সহকারি প্রকৌশলী মোঃ বেলাল, গুদাম রক্ষক ও মাঠ পর্যবেক্ষক অমূল্য বড়–য়া। এসময় রাজারকুলের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা জাফর আলম চৌধুরী, রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নীতিশ বড়–য়া, রশিদ নগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বজল আহমদ বাবুল, যুবলীগ সাধারণ সম্পাদক মুবিনুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শহর আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মকর্তারা উপজেলার রাজারকুল, কচ্ছপিয়াসহ বিভিন্ন ইউনিয়নের উন্নয়ন কাজের পরিদর্শন করেন।
পরিদর্শন কালে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল’র নির্দেশে কৃষি নির্ভর রামু উপজেলার কৃষিখাতকে আরো শক্তিশালী ও মজবুত করার জন্য বিএডিসি’র মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে উন্নয়ন প্রকল্পের কাজ শুরু করা হয়েছে। রাামু উপজেলা সেচ কমিটির পক্ষ থেকে আমি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি উপজেলার প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের মাধ্যমে রামুকে আধুনিক উপজেলায় পরিনত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like