স্বামীকে নিয়ে প্রকাশ্যে এলেন শাবনূর (ভিডিও)

sabnurbg_541832052জাগো নিউজঃ এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর এখন পুরোদস্তুর সংসারী। স্বামী-সন্তান নিয়ে তার দিন কাটে আদর্শ বাঙালি নারীর মতোই ঘরোয়া ভাবনায়। তবে এই নন্দিত অভিনেত্রীর বিয়ে বরাবরই ছিলো সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে। ক্যারিয়ার জুড়ে বিভিন্ন সময়ে নায়কদের সাথে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। এমনকি অমুক নায়ককে বিয়ে করেছেন শাবনূর এই খবরও প্রকাশ হয়েছে গণমাধ্যমে বহুবার। শেষ পর্যন্ত সবই মিথ্যে বলে প্রমাণিত হয়েছে। যার ফলে শাবনূরের সত্যি বিয়ের খবরটাও বিশ্বাস করতে পারছিলেন না কেউ। সেটাকেও শোবিজের গুজব বলে উড়িয়ে দিয়েছেন সবাই।
তবে ২০১৩ সালের দিকে শাবনূর নিজে প্রথমবারের মত স্বীকার করেন বিয়ের কথা। তখন থেকেই তার স্বামী নিয়ে কৌতুহল ছিলো ভক্ত-অনুরাগীদের। অভিনয়ে নিয়মিত না হলেও এই তিন বছরে শাবনূর বেশ কয়েকবার মিডিয়ার সম্মুখে এসেছেন। এমনকি একমাত্র পুত্র আইজানকেও সবার সাথে পরিচয় করিয়ে দিয়েছেন। তবে স্বামী অনীক মাহমুদ ছিলেন আড়ালেই। সেই আড়াল কাটিয়ে অবশেষে শাবনূরই স্বামীকে এবার সবার সাথে পরিচয় করিয়ে দিলেন। প্রথমবারের মতো স্বামী অনীক মাহমুদকে নিয়ে প্রকাশ্যে এলেন তিনি। গেল শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ শিশু একাডেমির উন্মুক্ত মঞ্চে আয়োজিত ‘মান্না উৎসব ২০১৬’ অনুষ্ঠানে এই অভিনেত্রী দর্শকদের সঙ্গে তার স্বামীর পরিচয় করিয়ে দেন। এসময় তিনি অনুষ্ঠানের উপস্থাপক রিয়াজ ও ফেরদৌসের খুনসুটিতে মাইক্রোফোন হাতে নেন স্বামীকে নিয়ে কিছু বলবেন বলে। শাবনূর উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, ‘কী, আমার জামাই পছন্দ হয় তো…..? সাথে সাথে সবাই হাসতে হাসতে হাততালি দিয়ে এই দম্পতিকে শুভেচ্ছা জানান।
প্রসঙ্গত, ২০১২ সালের ২৮ ডিসেম্বর অস্ট্রেলিয়াতে বিয়ে করেন শাবনূর ও অনীক মাহমুদ। সেই বিয়ের আনুষ্ঠানিকতায় উপস্থিত ছিলেন কেবল দুই জনের পরিবারের সদস্যরাই।

ভিডিওতে দেখুন শাবনূর ও তার স্বামী অনীককে :

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like