লুলিয়ার ওপর কেন চটেছেন সলমন?

1280x720-fzn

বিনোদন ডেস্ক :প্রেমিকা লুলিয়া ভান্তুরের ওপর নাকি বেজায় চটেছেন সলমন খান! হলটা কী? মাখো মাখো প্রেমের মধ্যে এত রাগ করছেন কেন ভাইজান? আসলে লুলিয়ার প্রতি ‘ওভার পোজেসিভ’ হয়ে পড়েছেন তিনি। লুলিয়া অন্য কোনও পুরুষের সঙ্গে কথা বললেই নাকি গোঁসা হচ্ছে তাঁর। সম্প্রতি ঘটেছে এমনই এক ঘটনা।

বিষয়টা ঠিক কী?
গত ২৭ নভেম্বর সলমনের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন লুলিয়া। স্বাভাবিক ভাবেই ওই পার্টির যাবতীয় স্পললাইট ছিল তাঁর ওপর। আর সলমনও বেশ চোখে চোখে রাখছিলেন তাঁকে। হঠাত্ই নায়কের নজরে পড়ে পার্টির কয়েক জন অতিথির সঙ্গে অতিরিক্ত কথা বলছেন লুলিয়া। অনেকটা যেন যেচেই বন্ধুত্ব করতে যাচ্ছেন। আর এটাই না পসন্দ সল্লু মিঞার। তাঁর বান্ধবী অন্যদের সঙ্গে কেন যেচে কথা বলবে? এতেই লুলিয়ার ওপর নাকি বেজায় চটেছেন তিনি।
রোমানিয়ান টিভি তারকা লুলিয়া ভান্তুরের সঙ্গে সল্লু মিঞার প্রেমের খবর বি-টাউনে এখন আর নতুন নয়। এই জন্মদিনে তাঁদের বিয়ের ঘোষণা হতে পারে এমন গুঞ্জনও শোনা গিয়েছিল। তবে সে খবরে জল ঢেলে দিয়েছেন খোদ নায়ক।
প্রথমে ঐশ্বর্যা রাই বচ্চন। এর পর ক্যাটরিনা কইফ। বার বার বলিউডি নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সলমন। বার বার ভেঙেও গিয়েছে সেই প্রেম। আর তার জন্য পরোক্ষে তাঁর কেরিয়ারেরও ক্ষতি হয়েছে বলে মনে করেন বলিউডের একাংশ। এত ধাক্কা খাওয়ার পর আর বলিউডের কাউকে মন দেননি। একেবারে রোমানিয়ায় সুন্দরীকে মনে ধরেছে তাঁর। কিন্তু লুলিয়ার প্রতি সলমনের এই ‘ওভার পোজেসিভ’ আচরণ সম্পর্কে কোনও প্রভাব ফেলবে নাতো? প্রশ্নটা ঘুরছে সিনে টাউনের অন্দরে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like